My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে

Sunday, January 25, 2009

Meebo মাধ্যমে যেখান থেকে খুশী চ্যাটিং করা


| More

clip_image002আমাদের মধ্যে অনেকেই অফিসে বসে কাজের ফাঁকে একটু টাইম পাস ভালবাসেন,আর আমি খুব ভালবাসি।কাজ ফাঁকি দিয়ে ইন্টারনেটে এদিক ওদিক ঘুরে বেড়াতাম,কিন্তু চ্যাটিং এর মজাটা অফিসে নিতে পারতাম না।বুঝতেই পারছেন প্রায় সকলেরই অফিসের পিসিতে ইয়াহু বা ফেমাস সাইটগূলি ব্লক কারা থাকে আর কোন রকম ম্যাসেনজ্ঞার ইনস্টল করার সুজোগ থাকে না।

কিন্তু এখন খুব সহজেই কোন রকম ম্যাসেনজ্ঞার ইনস্টল না করেই চ্যাটিং এর মজা নিতে পারবেন Meebo মাধ্যমে।সম্পূর্ন ওয়েববেস ম্যাসেনজ্ঞার।একসঙ্গে yahoo,google talk,myspace,msn থেকে চ্যাটিং করা যাবে,আর এখানে কোন রকম signup করা বা software ইনস্টল করার ঝামেলা নেই।শুধুমাত্র http://www.meebo.com এখানে প্রবেশ করলেই কাজ শেষ,এখানে পছন্দ মত yahoo,google talk,myspace,msn এই সমস্ত ম্যাসেনজ্ঞারে লগিং করা ও চ্যাটিং এর মজা নেওয়া যাবে,আর Meebo এর নিজের একাউন্ট তো আছেই। এর help translate ড্রপ ডাউন বক্সে সমস্ত ইন্ডিয়ান ল্যাঙুয়েজ এর সার্পট রয়েছে।
clip_image003
আপনি যদি ফ্যায়ারফক্স ব্যাবহার করেন তবে বার বার http://www.meebo.com ব্রাউজ করে লগিং করার দরকার নেই।এর জন্য ফ্যায়ারফক্স এডঅন্স ব্যাবহার করতে পারেন। এডঅন্সটি এখান থেকে নিয়ে নিন।
এডঅন্সটি ইনস্টল করার পর ফায়ারফক্স রিস্ট্রাট করুন এর পর ফ্যায়ারফক্স ব্রাউজারে মিবোর ট্যাবটি দেখতে পাওয়া যাবে।
clip_image004
এখন থেকে শুধুমাত্র ফ্যায়ারফক্স ব্রাউজারে মিবোর ট্যাবটি ক্লিক করলেই ব্রাউজারের বাঁদিকে এর উনন্ডো আসবে এখানে আই এম নের্টওয়ার্ক সিলেক্ট করে চ্যাটিং করা যাবে।


Kindly Bookmark this Post using your favorite Bookmarking service:
Technorati Digg This Stumble Stumble Facebook Twitter
Related Posts with Thumbnails
YOUR ADSENSE CODE GOES HERE
 

| My Btrick © 2009. All Rights Reserved By Amit Santra | Template Style by My Btrick.com | Design by Amit Santra | Back To Top |