My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে

Sunday, March 15, 2009

ফাঁকি দিয়ে ইন্টারনেট সার্ফ করার একটি দারুন পদ্ধতি Vanishd



clip_image002অফিসে কাজ ফাঁকি দিয়ে অনেকেই ইন্টারনেটে ব্যাবহার করে থাকে,আমি আগেও অনেকবার বলেছি এই কাজটি আমিও করতে দারুন ভালবাসি।এই ভাবে যারা ইন্টারনেট ব্যাবহার করে থাকে তাদের কাছে একটি সমস্যা থাকে আর সেটি হচ্ছে আচানক কেউ এসে গেলে IE যে অবস্থাতেই থাকুক তাকে ক্লোস করতে হয়।পরে আবার সুযোগ বুঝে IE (ইন্টারনেট) ব্যাবহার করতে গেলে যে অবস্থা থেকে IE ক্লোস করা হয়েছিল সে জায়গাতে ফিরে যেতে বেশ কিছু সময় লাগে।Vanishd হচ্ছে একটি ওয়েবটূল যার মাধ্যমে এই সমস্যা থেকে একটু রেহাই এবং সকলকে ফাঁকি দিয়ে ইন্টারনেট ব্যাবহার করা যাবে।
কেমন ভাবে কাজ করে
এই vanishd.com একটি কভারপেজ প্রদান করে যার ব্যাকগ্রাউন্ডে IE ব্যাবহার করা যাবে।যেমন Microsoft office Excel কে কভার পেজ হিসাবে রেখে নিচের ব্যাকগ্রাউন্ডে ইন্টারনেট ব্যাবহার করা ঠিক নিচের ছবিটির মত………।
clip_image003
এখানে আমি আসলে Meebo ওয়েবসাইটটি ওপেন করে বসে আছি,কিন্তু সামনে বালা দেখলে মনে করতে বাধ্য হবে যে আমার পিসিতে একটি এক্সেলশিট ওপেন আছে।এই সার্ভিসটি পাবার জন্য http://www.vanishd.com এখানে একটি ফ্রী একাউন্টের দরকার আছে। একাউন্ট ক্রিয়েট হলে ই-মেল একাউন্টে একটি কনর্ফমেশন লিঙ্ক আসবে যেটিতে ক্লিক করে Vanishd একাউন্ট একটিভ করা যাবে।লগিং করার পরে একটি কর্ভার ফাইল সিলেক্ট করে তার আড়ালে নেট সার্ফ করা যাবে।
সার্ফ করা পেজটিকে শুধুমাত্র স্ক্রোল করে ইচ্ছামত ছোট বা বড় করা যাবে।উপরে বাঁদিকে থাকা Vanishd ইমেজটিতে ক্লিক করে হিডেন উনন্ডোটিকে ট্রান্সপ্যারেন্ট এফেক্ট দেওয়া যাবে।নেট কোন সাইট বা গোপন কিছু সার্ফ করতে করতে হঠাত কেউ এসে গেলে মাউসটি শুধুমাত্র পিসির যে কোন উইন্ডোকে ক্রোস ওভার করলেই পেজটি গায়েব হয়ে যাবে।এছাড়াও আরও কীছু এক্সট্রা সুবিধা রয়েছে এর প্রিমিয়াম একাউন্টে।


Kindly Bookmark this Post using your favorite Bookmarking service:
Technorati Digg This Stumble Stumble Facebook Twitter
Related Posts with Thumbnails
YOUR ADSENSE CODE GOES HERE
 

| My Btrick © 2009. All Rights Reserved By Amit Santra | Template Style by My Btrick.com | Design by Amit Santra | Back To Top |