My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে

Friday, January 30, 2009

Picture.music,video,docs সমস্ত ফাইলগুলি ইন্টারনেট থেকেই মবাইলে সেন্ড করা



clip_image002পছন্দের Picture.music,video,docs ইত্যাদি জিনিসগুলি কম্পীউটার থেকে মোবাইলে পাঠাতে অনেক ঝামেলা নিতে হয়।এর জন্য আলাদা আলাদা মোবাইলের আলাদা আলাদা ডাটাকেবিল দরকার হয়, ডাটাকেবিলের ব্যাপারটা নিজের মোবাইল হলে ঠিক আছে কিন্তু যদি কোন বন্ধুকে বা প্রিয় জনকে কোন জিনিস দেবার থাকে তবে মাথা চুলকাতে হয় কিছুক্ষন তার পর একটা উপায় বের হয়।
beam-it-up-scotty নামের এই সাইটটির মাধ্যমে এই ব্যাপারটি একটু সহজ করে নেওয়া যাবে সাইটি ফ্রি সাইট।এখান থেকে Picture.music,video,docs ইত্যাদি ফাইলগুলিকে সহজেই পৃথিবীর যে কোন প্রান্তের মোবাইলে সেন্ড করা যাবে।
এর জন্য একটি ই-মেল আইডি দরকার আর ফাইলটি রিসিভ করার জন্য GPRS কানেকসান যূক্ত মোবাইলের দরকার।
ফাইল সেণ্ড করার জন্য
beam-it-up-scotty নামের এই সাইটটিতে ভিসিট করে ১ নং স্টেপে Browse ট্যাবে ক্লিক করে ফাইল সিলেক্ট করতে হবে।ফাইল সিলেক্ট হলে UPLOAD FILE ফাইল ট্যাবে ক্লিক করে ফাইল আপলোড করতে হবে।
ফাইল আপলোড কমপ্লিট হলে ২ নং স্টেপে Optimize for mobile devices বা No compression পছন্দের পয়েন্টটি সিলেক্ট করে নিতে হবে।
৩ নং স্টেপে 00 + country code + number (00 + 91 + 9833644160) দিয়ে SEND SMS ট্যাবে ক্লিক করতে হবে।প্রথমবার ফাclip_image004 
ইল সেন্ড করার সময় -মেল ভেরিফিকেশনের জন্য ই-মেল বক্সে দেওয়া ই-মেল ঠিকানাতে একটি ভেরিফিকেশন মেল আসবে।মেল বক্সে আসা ভেরিফিকেশন লিঙ্কটিতে ক্লিক করলেই একাউণ্ট একটিভ হয়ে যাবে।
clip_image006
এর পর থেকে শুধুমাত্র ই-মেল এড্রেস দিলেই ফাইলটি ডাউনলোড করার জন্য একটি লিঙ্ক সেল নাম্বারটিতে পৌছে যাবে এবং সহজেই ফাইলটি ডাউনলোড করা যাবে।
clip_image008


Kindly Bookmark this Post using your favorite Bookmarking service:
Technorati Digg This Stumble Stumble Facebook Twitter
Related Posts with Thumbnails
YOUR ADSENSE CODE GOES HERE
 

| My Btrick © 2009. All Rights Reserved By Amit Santra | Template Style by My Btrick.com | Design by Amit Santra | Back To Top |