My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে

Wednesday, March 4, 2009

রাপিডশেয়ার Download Accelerator



clip_image001রাপিডশেয়ার থেকে ফ্রী কোন ফাইল ডাউনলোড করতে হলে প্রথম ফাইলটি ডাউনলোড করার পর ১৫ মিনিট ওয়েটিং টাইম থাকার পর পরের ফাইলটি ডাউনলোড করা যায়। প্রথম ফাইলটি ডাউনলোড হতে যদি ২ ঘন্টা সময় লাগে তবে এই ২ ঘন্টা + ১৫ মিনিট ওয়েট করতে হয় পরের ফাইলটি ব্রাউজ করার জন্য।আমি ডাউনলোড লিঙ্কগুলিকে কপি-পেস্ট করে রেখে দিই পরে ডাউনলোড করার জন্য।কিছু ডাউনলোড ম্যানেজার আছে যেগুলি ফাইলগুলিকে পস বা পেন্ডিং রাখার ক্ষমতা রাখে,কিন্তু রাপিডশেয়ারের ফাইলগুলিকে এই ভাবে মেনটেন্ট করা যায় না।
অনেকদিন ধরে এমন একটি এপ্লিকেশন খুজছিলাম যার মাধ্যমে আমার কপি-পেস্ট করা লিঙ্কগুলিকে একটি একটি করে ডাউনলোড করতে হয় না।শেষ পর্যন্ত পেলাম Rapidshare Download Accelerator এর মাধ্যমে পিসির সামনে না থেকেও ফাইলগুলিকে পরস্পর ডাউনলোড করা যাবে।
22.5 kb এই ফ্রী এপ্লিকেশনটি এই ক্ষেত্রে একটু কাজ দেয়,এপ্লিকেশনটি রান করে Add ট্যাবের পাশে ডাউনলোড লিঙ্কটি পেস্ট করে Add ট্যাবে ক্লিক করলে লিঙ্কটি এড হবে এপ্লিকেশনটির মধ্যে।এখানে একসঙ্গে অনেকগুলি ডাউনলোড লিঙ্ক এড করা যাবে।Browse ট্যাবে ক্লিক করে ফাইলগুলির সেভ পাথ দেখাতে হবে আর Start ট্যাবে ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে এবং ফাইলইগুলি পরস্পর ডাউনলোড হতে থাকবে।আমি এটিকে দিনের সময় মানে অফিস টাইমে কাজে লাগাই।ফাইলগুলি এপ্লিকেশনটিতে এড করে দিয়ে অফিস চলে যাই আর এটি অটমেটিক কাজ করতে থাকে।
clip_image002



Kindly Bookmark this Post using your favorite Bookmarking service:
Technorati Digg This Stumble Stumble Facebook Twitter
Related Posts with Thumbnails
YOUR ADSENSE CODE GOES HERE
 

| My Btrick © 2009. All Rights Reserved By Amit Santra | Template Style by My Btrick.com | Design by Amit Santra | Back To Top |