My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে My Btrick ব্লগটি বেস্ট ব্রাউজ করা যায় ফ্যায়ারফক্স দিয়ে My Btrick ব্লগটিকে পারফেক্ট ভাবে ব্রাউজ করতে ফ্যায়ারফক্সের লেটেস্ট পোর্টবেল ভার্সন ডাউনলোড করুন এখান থেকে

Friday, February 20, 2009

ডেস্কটপকে ভার্চূয়াল টেলিস্কোপে পরিনত করা



clip_image001আমার আগের একটি টিপসে বলেছিলাম কিভাবে ডেস্কটপকে লাইভ বারে পরিনত করা যায়,এবার আরও একটি মজাদার জিনিস WorldWide Telescope.WorldWide Telescope কী?WorldWide Telescope হচ্ছে একটি এপ্লিকেশন যার মাধ্যমে ইউনির্ভাসের বিভিন্ন জিনিস দেখা এবং এদের সম্বধ্যে জানা যায়।এর মাধ্যমে রিমোর্ট সার্ভারে থাকা ইউনির্ভাসের বিভিন্ন হাই-রিস্যুলেশন ইমেজগুলিকে দেখা যায়।WWT পিসিতে ইনস্টল করার পরে পিসি পরিনত হবে একটি ভার্চূয়াল টেলিস্কোপে,শুধু তাই না এই এপ্লিকেশনটি দারুন ভাবে সাহায্য করবে ইউনির্ভাসের বিভিন্ন জিনিস সম্বন্ধ্যে জানকারী হাসিল করতে।

clip_image002
এর সেটআপ ফাইলটি ইনস্টল করা থাকলে WWT গাইডের বিভিন্ন ভিডিওগুলি দেখা যাবে।এটা একটি দারুন মজার জিনিস যে কম্পিউটারের সামনে বসে মহাকাশের বিভিন্ন জিনিসগুলিকে দেখা এবং এর সম্বন্ধ্যে নানা তথ্য জানা যাবে।

পোস্টটি ভাল লেগে থাকলে নেক্সট পোস্টগূলি ই-মেলের মাধ্যমে পেতে Rss Feed স্বাবসস্ক্রাইব করুন এখানে ক্লিক করে। Receive Free E-Mail Update By Clicking Here! My Btrick ব্লগ সম্পর্কে কোন স্যাজেস্যান থাকলে বা অন্য কোন রকমের প্রশ্ন থাকলে আপনার ফ্যীডব্যাক জানান। Please Give Me Ur Feedback About My Btrick Blog.
Related Posts with Thumbnails

Kindly Bookmark this Post using your favorite Bookmarking service:
Technorati Digg This Stumble Stumble Facebook Twitter
Related Posts with Thumbnails
YOUR ADSENSE CODE GOES HERE
 

| My Btrick © 2009. All Rights Reserved By Amit Santra | Template Style by My Btrick.com | Design by Amit Santra | Back To Top |